14.7 C
Düsseldorf

বিলিভ ইট অর নট! আপেল কিনে অ্যাপল আইফোন! তাও কিনা ফ্রি

Must read

গোলজার হোসাইন খান
গোলজার হোসাইন খান
আমি সোনালী ব্যাংক লিমিটেড এর একজন অবসরপ্রাপ্ত এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার।অতি সাধারণ মানুষ। কোন উচ্চাভিলাষ নেই। সাংসারিক বোধবুদ্ধি শূন্যের কোঠায়। হেরে যাওয়া মানুষের পাশে থাকি।এড়িয়ে চলি স্বার্থপরতা।বিনম্র শ্রদ্ধায় নত হই সৃষ্টিশীল-পরিশ্রমী মানুষের প্রতি আর ভালবাসি আমার পেশাকে।

অনেক পুরনো প্রবাদ।ভাগ্যবানের বোঝা নাকি ভগবানে বয়!কিন্তু তাই বলে আপনি অনলাইনে অর্ডার দিলেন আপেল, আর হাতে এসে পৌঁছল ঝকঝকে নতুন অ্যাপল আইফোন! এরকমই ঘটেছে লন্ডনের নিক জেমস-এর বরাতে।

ব্রিটেনের জনপ্রিয় বিপণিমালা ‘টেসকো’ থেকে অনলাইনে আপেল কিনেছিলেন ৫০ বছরের জেমস। আপেলের সঙ্গে ‘ফাউ’ হিসেবে এসেছে লেটেস্ট মডেলের নতুন অ্যাপেল আইফোন এসই, বাংলাদেশি টাকায় যার দাম প্রায় লাখ দেড়েক! ভুল করে নয়, কোভিড পরিস্থিতিতে টেসকো তাদের অনলাইন ব্যবসা বাড়াতে মাঝে মাঝেই এভাবে চমকে দিচ্ছে খদ্দেরদের। টুইট করে নিক গোটা ঘটনা বর্ণনা করে জানান, তাঁর থেকেও তাঁর সন্তান আনন্দে লাফাচ্ছেন। ধন্যবাদ দিয়েছেন টেসকো কোম্পানিকে।

হকচকিয়ে দেওয়া সারপ্রাইজের টুইট দেখে নেটিজেনদের মধ্যে এখন নানা প্রশ্ন। আদৌ সত্যিকারের আইফোন কি না। ফোনটা ভাল কি না। আইফোনের পাশাপাশি অর্ডার করা জিনিসগুলোও পেয়েছেন কি না, নানা প্রশ্নের ভিড় সেই টুইটে। কারণ শুধু লন্ডন নয়, দেশ-বিদেশের নানা শপিং সাইটে দেওয়া কুপনের মধ্যে আইফোন উপহারের কথা উল্লেখ করা থাকে। অনেকেই ফুৎকারে উড়িয়ে দেন। আবার কেউ কেউ সত্যিই জিতে যান। সোশ্যাল মিডিয়ায় নিক গোটা ঘটনা শেয়ার করায়, নতুন আশায় বুক বেঁধেছেন বহু মানুষ। অন্যদিকে আইফোন জেতার ঘটনা শেয়ার হতেই, হু হু করে ভিড় বাড়ছে সেই সাইটে। অনেকের ধারণা, কোম্পানির মার্কেটিং পলিসি দেখে ভবিষ্যতে সেই পথেই হয়তো হাঁটতে দেখা যাবে অনেককে।

- Advertisement -spot_img

More articles

মন্তব্য করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
এখানে অনুগ্রহ করে আপনার নাম লিখুন

- Advertisement -spot_img

সর্বশেষ আপডেট