16.3 C
Düsseldorf

বিচ্ছেদের অনলে জ্বলে পুড়ে খাক হলো ভিটেমাটি

Must read

বিয়ে ভেঙে যাওয়ার পর আক্ষরিক অর্থেই সাবেক সঙ্গীর মুখও দেখতে চান না অনেকে। কারণ একটা সম্পর্ক ভাঙার সাথে সাথে জমতে থাকে অনেক তিক্ততা। দুজনের যৌথ মালিকানার সম্পদ,সন্তানদের অভিভাবকত্বসহ নানান বিষয় নিয়ে সাবেক সঙ্গীর সঙ্গে দেখা দেয় দ্বন্দ্ব।

অনেকে এসব মীমাংসায় দারস্থ হন আদালতের। তবে এসব রাস্তায় না হেঁটে সাবেক স্ত্রীকে ভাগ না দেওয়ার জন্য সোজা বাড়িতে আগুন ধরিয়ে পুড়িয়ে দিয়েছেন এক ব্যক্তি।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, যুক্তরাজ্যের বাসিন্দা জন ম্যাককরি নামে ৭৫ বছর বয়সী ওই ব্যক্তি তার সাবেক স্ত্রীর সঙ্গে একটি বাড়ি কিনেছিলেন। বিচ্ছেদের পর বাড়িটি বিক্রি করে যার যার প্রাপ্ত অংশ বুঝে নেওয়ার সিদ্ধান্ত নেন তারা। কিন্তু এই সিদ্ধান্তে মোটেই খুশি ছিলেন না জন। সাবেক স্ত্রী যেন বাড়ির অংশ নিতে না পারেন, তাই বিক্রির মাত্র তিনদিন আগে বাড়িতে আগুন ধরিয়ে দেন তিনি।

প্রতিবেদনে জানা গেছে, ১৭ জুন রাতে বাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার আগে স্ত্রী হিলারিকে বাড়ি থেকে তার জিনিসপত্র নিতে বাধা দিয়েছিলেন জন।কিস্তির টাকা না দেওয়ায় বাড়ির বীমার মেয়াদ ছিল না বলে ডেইলি মেইল এক প্রতিবেদনে জানিয়েছে।

এ ব্যাপারে হিলারি জানান, তিনি জনকে ছেড়ে যাওয়ার পর থেকেই জন অখুশি আর বিপর্যস্ত ছিলেন।
ডেইলি মেইলকে হিলারি জানিয়েছেন, আমি ছেড়ে যাওয়ায় জন রেগে ছিল।সেই রাগ থেকেই জন বাড়িতে আগুন ধরিয়ে দিতে পারে।

তবে আদালতে আগুন লাগার বিষয়টি স্বীকার করেছেন জন। তবে ইচ্ছাকৃতভাবে আগুন লাগানোর বিষয়টি অস্বীকার করেছেন তিনি। জনের দাবি, ওই রাতে তিনি নেশাগ্রস্ত ছিলেন।

জন আরও জানান, তিনি বিচ্ছেদ চাননি, বাড়িটা ছাড়তেও চাননি। তাই তিনি হতাশ হয়ে পড়েছিলেন

- Advertisement -spot_img

More articles

মন্তব্য করুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন!
এখানে অনুগ্রহ করে আপনার নাম লিখুন

- Advertisement -spot_img

সর্বশেষ আপডেট